বিশ্বসেরা সুন্দরী নির্বাচিত মেক্সিকোর আন্দ্রে

৭৩ জন দূরন্ত প্রতিযোগীর সাথে কঠিন লড়াইয়ের পর শেষপর্যন্ত বিশ্বসেরা সুন্দরী নির্বাচিত হলেন মেক্সিকোর আন্দ্রে মেজা। ২০২১ সালের মিস ইউনিভার্স নির্বাচিত হয়েছেন তিনি।

এ আয়োজনের ৬৯তম আসর বসেছিল ফ্লোরিডার সেমিনোল হার্ড রক হোটেল অ্যান্ড ক্যাসিনোতে। প্রায় তিন ঘণ্টা ধরে টেলিভিশনে সম্প্রচার করা হয় এই অনুষ্ঠান। সাবেক মিস ইউনিভার্স দক্ষিণ আফ্রিকার জোজিবিনি তুনঝি আন্দ্রের মাথায় মুকুট পরিয়ে দেন। ভারতীয় প্রতিযোগী অ্যাডলিন ক্যাসেলিনো তৃতীয় রানার-আপ নির্বাচিত হয়েছেন।

মিস ইউনিভার্সের টুইটার পেজে শেয়ার করা হয়েছে গোটা অনুষ্ঠানের ঝলক। আন্দ্রেকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন গোটা বিশ্বের বিনোদনপ্রেমীরা।ইতোমধ্যেই মিস ইউনিভার্স ২০১৫ পিয়া আলোনজো ওয়ার্টসবাচ আন্দ্রেকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন। তিনি লিখেছেন, ‘শুভেচ্ছা মেজা! আমাদের নতুন মিস ইউনিভার্স, তোমার নতুন জার্নিটা দেখার জন্য অপেক্ষা ধরে রাখতে পারছি না। শুভেচ্ছা মেক্সিকো।’

মেক্সিকো এ বছরের বিজয়ী মিলিয়ে মোট তিনবার মিস ইউনিভার্সের খেতাব জিতে নিলো। এর আগে ১৯৯১ সালে লুপিটা জোনস এবং ২০১০ সালে জিমেনা নাভাররেতে মিস ইউনিভার্স হয়েছিলেন। এবারের প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছেন মিস ব্রাজিল জুলিয়া গামা এবং তৃতীয় হয়েছেন মিস পেরু জ্যানিক মাসেতা দেল কাসিলো।

Check Also

ক্ষমতার দাপটে জমি দখলের অভিযোগ কৃষি মন্ত্রণালয়ের উপসচিবের বিরুদ্ধে

গাজীপুরের সিটি করপোরেশনের ২৫ নং ওয়ার্ডের ভুরুলিয়ায় পৈতৃক সম্পত্তি জোরপূর্বক দখলের অভিযোগ উঠেছে বাংলাদেশ সচিবালয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *