পুরুষ নার্সের ধর্ষণে করোনা রোগীর মৃত্যু

সরকারি হাসপাতালে পুরুষ নার্স ধর্ষণ করেছিলেন করোনায় আক্রান্ত রোগীকে। এর ২৪ ঘণ্টার মধ্যে মৃত্যু হয় ওই নারীর। ভারতের মধ্য প্রদেশের ভোপালের একটি সরকারি হাসপাতালে এই ঘটনাটি ঘটেছিল প্রায় এক মাস আগে। অভিযুক্তকে গ্রেপ্তারের পর গতকাল বৃহস্পতিবার এ ঘটনার কথা জানায় পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, ৪৩ বছরের ওই নারী ভোপালের মেমোরিয়াল হাসপাতাল অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি ছিলেন। গত ৬ এপ্রিল এই ঘটনার কথা হাসপাতাল কর্তৃপক্ষকে জানান তিনি। এক চিকিৎসককে দেওয়া বিবৃতিতে অভিযুক্তকে চিহ্নিতও করেছিলেন তিনি। এরপরই তার শারীরিক অবস্থার অবনতি হয় এবং ওই দিনই তার মৃত্যু হয়।

এরপর নিশতপুত্র থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্তের নাম সন্তোষ আহিরওয়ার। ৪০ বছর বয়সী সন্তোষকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে তিনি ভোপাল সেন্ট্রাল জেলে রয়েছেন।

সিনিয়র পুলিশ অফিসার ইরশাদ আলি বলেন, ‘নির্যাতিতা পুলিশকে বলেছিলেন তার পরিচয় গোপন রাখতে। সে জন্য তদন্তকারী দল ছাড়া কাউকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।’

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে এর আগেও যৌন হয়রানির অভিযোগ রয়েছে। এ ছাড়া মদ্যপান করে ডিউটি করার অভিযোগও উঠেছিল তার বিরুদ্ধে।

 

Check Also

ক্ষমতার দাপটে জমি দখলের অভিযোগ কৃষি মন্ত্রণালয়ের উপসচিবের বিরুদ্ধে

গাজীপুরের সিটি করপোরেশনের ২৫ নং ওয়ার্ডের ভুরুলিয়ায় পৈতৃক সম্পত্তি জোরপূর্বক দখলের অভিযোগ উঠেছে বাংলাদেশ সচিবালয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *